নারায়ণগঞ্জ জেলা সমিতি মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছে

0
372

 

নিউইয়র্ক: নারায়ণগঞ্জ জেলা সমিতি বাংলাদেশের ৪৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান করেছে। এলমহার্স্টের হুইটনি এভিনিউতে বাংলাদেশ সোসাইটির মিলনায়তনে এই অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  সংগঠনের সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম এবং সভা পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির  সভাপতি কামাল আহমেদ এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের  সাধারণ সম্পাদক মির্জা ফরিদ উদ্দিন।

এ ছাড়া বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা কাজী আজহারুল হক মিলন, উপদেষ্টা আসাদুল বারী আসাদ, মোহাম্মদ আলী ও শামসুল আলম লিটন, সংগঠনের কোষাধ্যক্ষ ও স্বাধীনতা দিবস উদযাপন কমিটির আহŸায়ক আলী হোসেন ও আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দর্পন কবীর।

বক্তারা বলেন, স্বাধীনতা দিবস উদযাপনকালে আমাদের মনে রাখতে হবে দেশের মানুষ কতটুকু স্বাধীনতা ভোগ করতে পারছে। মানুষের জানমালের নিরাপত্তা রয়েছে কিনা, মানুষ তার অধিকারের কথা প্রকাশ্যে  বলতে পারছে কিনা এসব কথা ভাবতে হবে। আমরা প্রবাসে যারা আছি,  তারা যেন ন্যায় বিচার, আইনের শাসন, গণতন্ত্র প্রতিষ্ঠার ক্ষেত্রে কথা বলতে কুণ্ঠিত না হই। তাহলেই স্বাধীনতা দিবস উদযাপনের স্বার্থকতা হবে।

দ্বিতীয় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদিকা বাবলী হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here