এটর্নী মঈন চৌধুরী ‘ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ’ পূনঃনির্বাচিত

0
756

প্রবাস রিপোর্ট: কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত,¡ মূলধারার রাজনীতিবিদ এটর্নী মঈন চৌধুরী পূনরায় ডিস্ট্রিক লিডার এট লার্জ ও কুইন্স কাউন্ট্রির এক্সিকিউটিভ কমিটির মেম্বার নির্বাচিত হয়েছেন। তিনি এর আগেও সফলভাবে এই দায়িত্ব পালন করেছেন।
গত ১৭ সেপ্টেম্বর সোমবার কুইন্স বøুবার্ডের ‘জর্জিয়া ডায়না’ রেস্টুরেন্টে কুইন্স কাউন্টি ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডারদের এক সম্মেলন নেতাদের প্রত্যক্ষ ভোটে আগামী দুই বছরের জন্যে তিনি এ পদে নির্বাচিত হন। এই সম্মেলনে অধিকাংশ কুইন্স কাউন্ট্রির এক্সিকিউটিভ কমিটি গঠিত হয়। সর্বসম্মতিক্রমে এই কমিটির পুনরায় চেয়ারম্যান ও সেক্রেটারি নির্বাচিত হয়েছেন যথাক্রমে কংগ্রেসম্যান জোসেফ ক্রাউলি ও বারবারা জ্যাকসন।
এই সভার সিদ্ধান্ত মতে আগামী ২৫ অক্টোবর বৃহস্পতিবার কুইন্স ভিলেজের ‘অনটস পার্টি হলে’ ডেমোক্রাটিক পার্টির বার্ষিক নৈশভোজ অনুষ্ঠিত হবে। ডেমোক্রাটিক পার্টির বার্ষিক নৈশভোজ অনুষ্ঠানের চেয়ারপার্সনের দায়িত্বও পেয়েছেন এটর্নী মঈন চৌধুরী।


সাপ্তাহিক প্রবাসের সাথে আলাপচারিতায় বুধবার এটর্নী মঈন চৌধুরী বলেন, আমার উপর কুইন্স কাউন্টির ডিস্ট্রিক্ট লিডাররা পুর্বের মত যে আস্থা রেখেছেন, তাতে আমি অভিভূত। আমি বাংলাদেশী কমিউনিটির ডেমোক্রেটিক পার্টির নেতা-কর্মীদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি।
তিনি আরো বলেন, আমেরিকার বর্তমান অবস্থার প্রেক্ষিতে ইমিগ্র্যান্ট কমিউনিটিকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এই লক্ষ্যে নভেম্বরে অনুষ্ঠিতব্য সাধারণ নির্বাচনে বাংলাদেশী,এশিয়ানসহ সকল ইমিগ্রান্ট কমিউনিটিকে সম্মিলিতভাবে ডেমোক্রেটিক পার্টির বিভিন্ন আসনের প্রার্থীদের বিজয়ী করতে হবে।
মঈন চৌধুরী জানান, আমার নতুন দায়িত্বের অংশ হিসেবে আমি কিছু ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহন করছি। তবে বাংলাদেশী কমিউনিটির নেতবৃন্দের সাথে আমি বসে তা চুড়ান্ত করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here