আইসিসি ‘ফ্যান অব দ্যা উইক’ দুই বছরের বাংলাদেশি শিশু

0
152

দুই বছরের ছোট্ট আলী। বুধবার (২৬ জুলাই) ক্রিকেটের নিয়ন্ত্রন সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তাদের ভেরিফায়েড পেজগুলোতে তার একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ছোট্ট আলী দুর্দান্ত ভঙ্গিতে ব্যাট করছে। ঘরের ভেতরেই একটা জায়গায় তার বাবা বল ছুড়ে দিচ্ছেন তার দিবে, আর সেই শিশুটি অফ সাইডে খেলছে মুগ্ধকর সব কাভার ড্রাইভ। বিশেষ করে শট মেরে পোজ ধরে রাখাটা দেখলে আরো বেশি চোখ জুড়ায়।

শিশুটির দৃষ্টিনন্দন ব্যাটিংয়ের ভিডিও আইসিসি তাদের ভেরিফায়েড ফেসবুক ও টুইটার পেজে শেয়ার দিলে মুহুর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। ভাইরাল ভিডিওগুলো শেয়ার করে বিশ্বজুড়ে থাকা ক্রিকেট ভক্তরা ক্ষুদে চ্যাম্পিয়নকে শুভকামনাও জানিয়েছেন।

আলীকে ‘ফ্যান অব দ্যা উইক’ ঘোষণা করে আইসিসি আইসিসি লিখেছে, ‘তার মাত্র দুই বছর বয়স। কিন্তু তার অফ সাইড টেকনিক সত্যিকার অর্থেই চমকপ্রদ। আলী তুমি আইসিসির ‘ফ্যান অব দ্য উইক।’ বাবা আরও সাহায্য করলে তুমি একদিন বাংলাদেশের হয়ে ক্রিকেটে খেলতে পারবে বলেও শুভকামনা জানিয়ে দিয়েছে আইসিসি।

বাংলাদেশি শিশুকে নিয়ে আইসিসির এই মুগ্ধতার খবর বিশ্ব সংবাদ মাধ্যমেও জায়গা পেয়েছে। জায়গা না করে উপায় কি। দুই বছরের আলীর ব্যাটিং স্টাইলটা যে বিস্ময়করই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here