নিউইয়র্কের সম্পাদকদের ৫ম বৈঠক অনুষ্ঠিত

0
158

 

নিউইয়র্ক: নিউইয়র্ক থেকে দীর্ঘদিন যাবত প্রকাশিত বাংলা ভাষার পত্রিকাসমূহের মালিক সম্পাদকদের পঞ্চম বৈঠকে পূর্বঘোষিত কম্যুনিটির বিশিষ্টজন,বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ,ব্যবসায়ী, বিজ্ঞাপনদাতা পৃষ্ঠপোষকদের সাথে বৈঠক বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রতিমাসে একবার হিসাবে পরপর পঞ্চমবারের মত বৈঠক হওয়ায় মালিক সম্পাদকবৃন্দ সন্তোষ প্রকাশ করেন এবং সংবাদপত্র প্রকাশনার পেশাকে সুসংহত করে সম্মানজনক পর্যায়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বৈঠকে কম্যুনিটির অগ্রযাত্রায় এবং সার্বিক উন্নয়নে আরো ভূমিকা রাখার বিষয়টিও আলোচিত হয়। সেই সাথে নতুন এ্যাড মার্কেট অনুসন্ধানসহ বিজ্ঞাপনের রেট নিয়েও কথাবার্তা হয়। সভায় কম্যুনিটির বৃহত্তর স্বার্থে মালিক সম্পাদকদের এই ফোরামে আরো সদস্য অন্তর্ভুক্তির বিষয়ে আলোচনা হয়।

মালিকসম্পাদকদের এই পঞ্চম সভায় উপস্থিত ছিলেন সাপ্তাহিক ঠিকানার সম্পাদকমন্ডলীর চেয়ারম্যান এম এম শাহীন, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ,সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ খান, সাপ্তাহিক দেশবাংলা বাংলা টাইমস সম্পাদক ডা. চৌধূরী সরোয়ার হাসান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক আজকালের প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকো সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ।

পরবর্তী সভা অনুষ্ঠিত হবে ২৩ এপ্রিল সোমবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here