স্পেশালাইজড হাইস্কুলে ভর্তির সুযোগ প্রাপ্তির সংবাদ আসছে 

0
206

 

প্রবাস রিপোর্ট: ২০১৭ সালের সিটির স্পেশালাইজড হাই স্কুলে ভর্তি পরীক্ষায় রেজাল্ট বেরিয়েছে। গত বুধবার রাত থেকে বিজয়ীদের নামের তালিকা প্রকাশিত হয়েছে। স্পেশালাইজড হাই স্কুল অ্যাডমিশন টেস্ট সংক্ষেপে এসএইচএসএটির মাধ্যমে সিটির বিশেষায়িত হাইস্কুলস্টাইভেসান্ট হাই স্কুল, ব্রঙ্কস হাই স্কুল অব সায়েন্স, ব্রæকলিন টেকনিক্যাল হাইস্কুল এবং নতুন কয়েকটি হাইস্কুলে মেধাবী ছাত্রছাত্রীদের ভর্তির জন্য এই প্রতিযোগিতামুলক পরীক্ষা গত অক্টোবরে অনুষ্ঠিত হয়েছিল। এখন রেজাল্ট প্রকাশিত হচ্ছে।

সিটির বিভিন্ন মিডল স্কুলের ছাত্রছাত্রী যারা এসএইচএসএটিতে অংশ নিয়েছেন তারা বিভিন্ন স্পেশালাইজড স্কুল থেকে সফলতার চিঠি পাওয়া শুরু করেছে। কয়েক শত ছাত্রছাত্রী ইতিমধ্যেই একসেপট্যান্স লেটার পেয়েছে। সকল বিজয়ীদের নামের তালিকা পেতে উইকেন্ড পর্যন্ত সময় লাগবে বলে সূত্র জানিয়েছে।

খানস টিউটোরিয়াল

খানস টিউটোরিয়ালের চেয়ারম্যান নাঈমা খান জানান,বৃহস্পতিবার দুপুর টা পর্যন্ত আমাদের খানস টিউটোরিয়ালের শিক্ষার্থী অভিবাবকদের সূত্রে ১৮১ জন ছাত্রছাত্রী জানতে পেরেছি সিটির স্পেশালাইজড হাই স্কুলে ভর্তি হওয়ার সুযোগ অর্জন করেছে। তবে শনিবারের মধ্যে নামের পূর্ণ তালিকা আমরা পেয়ে যাবো।

খানস টিউটোরিয়ালের সিইও প্রেসিডেন্ট ইভান খান বলেন, আমি এবং আমার মা খানস টিউটোরিয়ালের চেয়ারম্যান নাঈমা খান আমাদের প্রতিষ্ঠানের সফল ছাত্রছাত্রীদের অভিভাবকদের মতই আনন্দিত। একজন অভিভাবক তার সন্তানের একসেপট্যান্স লেটার দেখে যেমন উৎসাহিত আনন্দিত আমরা তাদের আনন্দের শরীক।

ববিতারিক টিউটোরিং সেন্টার

এদিকে সিটির আরো একটি জনপ্রিয় টিউটোরিং সেন্টারববিতারিক টিউটোরিং সেন্টার এর সিইও ইঞ্জিনিয়ার খোকন উদ্দিন ববি জানান,শিক্ষার্থীদের সফলতার সংবাদ আসছে। পর্যন্ত শতাধিক শিক্ষার্থীর সফলতার সংবাদ জানতে পেরেছি।

 

 শনিবারের মধ্যে সম্পূর্ণ তথ্য মিডিয়ায় দিতে পারবো। তিনি জানান, এখন পর্যন্ত যে সংবাদ পাচ্ছি সম্ভবত আমাদের শিক্ষার্থী তানিম মিয়া (সম্ভবত সর্বোচ্চ) ৬৫৮ নম্বর পেয়ে স্টাইভেসান্ট হাই স্কুলে ভর্তির সুযোগ পেয়েছে। আশা করছি গতবারের চেয়ে এবার আমাদের ছাত্রছাত্রীদের সাফল্য আরো বেশী হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here