স্টার ফার্নিচার-এ ‘ট্যাক্স রিফান্ড সেল’র সুযোগ নিচ্ছেন প্রবাসীরা

0
285

 

প্রবাস রিপোর্ট: ফার্নিচারের জগতে প্রবাসী বাংলাদেশীদের কাছে সুপরিচিত বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠানস্টার ফার্নিচার স্টার ফার্নিচার এখন চলছে বিশেষ সেল। ট্যাক্স রিফান্ড প্রাপ্তীর এই সময়ে প্রবাসী ক্রেতারা যেন তাদের পছন্দমত ফার্নিচার সহজে পেতে পারেন তার সুযোগ করে দিতেই প্রবাসী বাংলাদেশীদের কাছে অতি পরিচিত বাংলাদেশী মালিকানাধীনস্টার ফার্নিচার এই আকর্ষনীয় ট্যাক্স রিফান্ড সেল অফার করেছে।

       

ইতোমধ্যেই ২০১৭ সালের ট্যাক্স রিফান্ড পেতে শুরু করেছেন প্রবাসীরা। বছরের ট্যাক্স রিফান্ড বাবদ কিছু বাড়তি আয়ের সুযোগে অন্যান্য চাহিদা পূরণের পাশাপাশি গৃহস্থালির প্রয়োজনীয় কেনাকাটার সুযোগ নিতে আগ্রহি বাংলাদেশীরা। এই নূন্যতম আয়ে দৈনন্দিন জীবনের চাহিদা পূরণ করা কষ্টসাধ্য হলেও ট্যাক্স রিফান্ডের সুযোগে সবাই চান নিজস্ব গৃহ বা অফিস মনের মতো করে সাজাতে।

ক্রেতাদের সেই চাহিদা পূরণে সহযোগিতার হাত বাড়িয়েছে কমিউনিটিতে সুপরিচিত এই ফার্নিচার প্রতিষ্ঠান। বছরের সর্বশ্রেষ্ঠ সেল নামের এই আকষর্নীয় সেল শুরু হয়েছে ১৬ ফেব্রæয়ারি থেকে। এছাড়াও চলছে এককালীন অথবা ইন্টারেস্টমুক্ত ১২ মাস কিস্তিতে মনের মত ফার্নিচার ক্রয়ের সুযোগ।

জ্যাকসন হাইটসের অতি নিকটে ৭৮১৪ রোজভেল্ট এভিনিউ, ১৯৩৫ ওয়েসচেস্টার, ব্রঙ্কস, ৩৫৮ ইস্ট ২০৪ স্ট্রিট ব্রঙ্কস এবং ১১৬১৩ জ্যামাইকা এভিনিউ, রিচমন্ড হিলে স্টার ফার্নিচারের শাখা রয়েছে। সবগুলো শাখাতেই একযোগে চলছে সেল অফার।

সেলে রয়েছে আকর্ষণীয় রকমারী ডিজাইনের এন্টায়ার বেডরুম সেট, বিভিন্ন ধরণের সোফা এন্ড লাভ সেট,আধুনিক ডাইনিং সেট, রকমারী সব মেট্রেস, ছাড়পোকা প্রতিরোধক মেট্রেস, চেস্ট, টি টেবিল,বুক সেল্ফ, মাইক্রো ওভেন ্যাক, সু কেবিনেট, ফোল্ডিং বেড ইত্যাদি।

নিত্যনতুন এন্টায়ার বেডরুমের মূল্য রাখা হয়েছে যথাক্রমে, ,৯৯৯ ডলার, বা কিস্তিতে ২৬৯ ডলার, ,৬৯৯ ডলার বা কিস্তিতে ১৬৯ ডলার, ,৩৯৯ ডলার বা কিস্তিতে ১৩৯ ডলার ইত্যাদি। থাকছে আধুনিক ডিজাইনের বিভিন্ন মূল্যের সোফা এন্ড লাভ সেট যেমন ,২৯৯ বা কিস্তিতে ১২৯ ডলার, ,০৯৯ ডলার বা কিস্তিতে ১০৯ ডলার, ,১৯৯ ডলার বা কিস্তিতে ১১৯ ডলার ইত্যাদি। নিত্য নতুন ডাইনিং সেটের মধ্যে আছে পিসের সেট ৮৯৯ ডলার বা কিস্তিতে ৮৯ ডলার, ৪৯৯ ডলার বা কিস্তিতে ৪৯ ডলার, পিসের সেট ৩৯৯ ডলার বা কিস্তিতে ৩৯ ডলার।

প্রবাস প্রতিনিধির সাথে আলাপকালে প্রতিষ্ঠানের সফল পরিচালক,তরুণ ব্যবসায়ী সাইফুল ইসলাম রকি জানান, ট্যাক্স মওসুমকে সামনে রেখে এই সেল দেয়া হয়েছে।

তিনি বলেন, প্রবাসী বাংলাদেশী কমিউনিটির অনেকেই ট্যাক্স রিফান্ড পাওয়ার পর এই সময়ই প্রয়োজনী আসবাবপত্র ক্রয় করতে আগ্রহী হন। তারা যাতে কম মূল্যে তাদের প্রয়োজনীয় আসবাবপত্র কিনতে পারেন সেদিকে লক্ষ্য রেখেই এই সেল শুরু হয়েছে।

জনাব রকি আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছরই স্টার ফার্নিচার ট্যাক্স রিফান্ড সেল অফার দিয়ে আসছে।

তিনি বলেন, দৈনন্দিন জীবনে ফার্নিচার মানুষের একটি প্রয়োজনীয় সামগ্রী। সবাই তার নিজে ভুবনটিতে সাজিয়েগুছিয়ে রাখতে চায়। কিন্তু বাস্তবতায় পারিবারিক জীবনের অন্যান্য চাহিদা পূরণ করতে গিয়ে অনেককেই হিমসিম খেতে হয়। একটু কম মূল্যে বা একটু সেলে যদি কিছু কেনা যায়, তাতে সবাই খুশিই হয়। তাই আমাদের সকল শ্রেণির ক্রেতাসাধারণের কথা বিবেচনা করেই আমাদের এই উদ্যোগ।

তিনি জানান, আমাদের স্টোরে রয়েছে রকমারী ফার্নিচারের বিশাল সমাহার। প্রায় প্রতিটি আইটেমের উপরই চলছে আকর্ষণীয় মূল্য ছাড়।

এরই মধ্যে কেমন সাড়া পেয়েছেন জানতে চাইলে তিনি বলেন, আমাদের শোরুমে সব সময়ই ক্রেতাদের উপস্থিতি থাকে লক্ষ্যনীয়। তবে অফারের কারণে ক্রেতা সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে এবং অর্ডারও পাচ্ছি যথেষ্ট। সেল পেয়ে ক্রেতারাও স্বাগত জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here