স্পেশালাইজড হাইস্কুলে ভর্তি প্রশিক্ষনে খান’স টিউটেরিযালের ডিসকাউন্ট অফার  

0
108

ব্রুকলীনটেক এলামনাই ফাউন্ডেশনের অফিসিয়্যাল পার্টনার হল খানস টিউটেরিযাল

 

প্রবাস রিপোর্ট : বাংলাদেশী মালিকানাধীন সর্ববৃহৎ টিউটোরিং প্রতিষ্ঠান খানস টিউটোরিয়াল সিটির অন্যতম স্পেশালাইজড হাইস্কুল ব্রুকলীনটেক-এর টেকের এলামনাই ফাউন্ডেশনের অফিসিয়াল টিউটোরিং পার্টনারের মর্যদা লাভ করেছে। খানস টিউটোরিয়াল জানায়, এই প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে বিপুল সংখ্যক বাংলাদেশী বংশোদ্ভুত ছাত্র-ছাত্রী ব্রæকলীন টেক,স্টাইভেস্যান্ট,ব্রঙ্কস সাইন্সসহ অন্য স্পেশালাইজড হাইস্কুলে ভর্তি হচ্ছে। এই কারণে ব্রæকলীন টেক এলামনাই ফাউন্ডেশন তাদের অফিসিয়্যাল টিউটোরিং পার্টনার করেছে স্বনামধন্য প্রতিষ্ঠান খান;স টিটেরিয়ালকে।

এদিকে খানস টিউটোরিয়ালের চেয়ারপাসন নাঈমা খান জানান, নিউইয়র্ক সিটির এবছরের স্পেশালাইজড হাইস্কুল এডমিশন টেস্ট হবে অক্টোবর মাসে। এখন যারা সেভেনথ গ্রেডে যাচ্ছে, তারা অক্টোবরে ভর্তি পরীক্ষা দেবে। আগামী আট মাস ট্রেনিং নিয়ে যাতেছাত্র-ছাত্রীরা ভর্তি পরীক্ষায় সফল হয়ে স্পেশালাইজড হাইস্কুলে ভর্তি হতে পারে তার জন্য অভিভাবকদের উচিত এখনই তাদের সন্তানদের খানস টিউটোরিয়ালে ভর্তি করিয়ে এই পরীক্ষায় তাদের সফলতা নিশ্চিত করা।

এ প্রসঙ্গে সিইও ডা.ইভান খান জানান, স্পেশালইজড হাইস্কুলে ভর্তির জন্য বছর জুড়েই খানস টিউটোরিয়ালের বিশেষ প্রোগ্রাম থাকছে এবং এসব প্রোগ্রামে ভর্তিও জন্য থাকছে বিশেষ ডিসকাউন্ট। যারা স্পেশালাইজড হাইস্কুল এডমিশন টেস্টের প্রশিক্ষন কর্মসূচীতে ভর্তি হবে তাদের ৩০-৩৫ ভাগ ডিসকাউন্ট দেয়া হবে।

বিস্তারিত জানতে যোাগযোগ ৯১৭-৮৭৩-৫৪০৭ বা ৭১৮-৯৩৮-৯৪৫১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here