‘অ্যাপলো ব্রোকারেজ’ -এ কম ডাউন পেমেন্টে ট্যাক্সি’র ইন্স্যুরেন্স নবায়নের সুযোগ

0
257

 

প্রবাস রিপোর্ট: সিটির বø্যাক কার, গ্রিন ও ইয়ালো ট্যক্সির ইন্স্যুরেন্স নবায়ন প্রক্রিয়ার শেষ সময় ১ মার্চ। এই সময়ের মধ্যে সকল ট্যাক্সি চালকদের নিজ নিজ গাড়ির ইন্স্যুরেন্স নবায়ন প্রক্রিয়া শেষ করতে হবে। সিটির ক্যাবিদের জন্য এই প্রত্রিয়াটি সহজ করে দিতে এগিয়ে এসেছে এস্টোরিয়ার ২৫-০৩ ৩৬ এভিনিউতে অবস্থিত বাংলাদেশী মালিকানাধিন প্রতিষ্ঠান ‘অ্যাপলো ব্রোকারেজ। সুনামধারী প্রতিষ্ঠান এই ‘অ্যাপলো ব্রোকারেজ নাম মাত্র ডাউন পেমেন্ট নিয়ে টিএলসি প্লেট ও লাইসেন্সধারী সকল ট্যাক্সির ইন্সুরেন্স নবায়ন করে দিচ্ছে। তারা তাদের কার্যক্রম পূর্ণ উদ্দ্যমে চালিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও কমিউনিটি এ্যাক্টিভিষ্ট সমশের আলী জানালেন, খুবই কম ডাউন পেমেন্টে এই ট্যাক্সি ইন্সুরেন্স নবায়নের কাজটি সহজেই করে দিচ্ছি। তিনি আরো জানান বিপুল সংখ্যক বাংলাদেশী ট্যাক্সি মালিক ও চালক এই সুবিধা গ্রহণ করছেন। এই প্রতিষ্ঠানটি এক্সিট কার এন্ড লিমোজিন ইনক এর একটি সিস্টার কনসার্ন।

বুধবার এই প্রতিবেদক এস্টোরিয়ার ‘অ্যাপলো ব্রোকারেজ অফিসে গেলে দেখতে পান বেশ কয়েকজন কাস্টমার তাদের ইন্সুরেন্স নবায়ন করার জন্য সেখানে উপস্থিত। আলাপকালে কয়েকজন গ্রাহক জানালেন, এই প্রতিষ্ঠানে তারা যথেষ্ট সুযোগ-সুবিধা পেয়ে থাকেন।

  

কি ধরণের সুবিধা পাচ্ছেন জানতে চাইলে আব্দুর রাকিব ও সুবল দত্ত নামের দুই প্রবাসী ক্যাবী জানালেন, এখানে তারা বিশ্বস্থতার সাথে সব ধরণের সেবা ছাড়াও কম ডাউন পেমেন্টে ইন্স্যুরেন্স করার সুযোগ পেয়ে থাকেন। এই প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারী সকলেই প্রত্যাশিত গ্রাহক সেবার ব্যাপারে আন্তরিক এবং যথাসম্ভব দ্রæত সেবা প্রদানের চেষ্টা করেন বলে প্রতিবছরই এখান থেকেই ইন্স্যুরেন্স নবায়ন করি।

এস্টোরিয়ার অ্যাপলো ব্রোকারেজ প্রতিষ্ঠানের সার্ভিসসমূহ সম্পর্কিত প্রশ্নের জবাবে প্রতিষ্ঠানের সত্ত¡াধিকারী সমশের আলী জানালেন, ‘আমরা বø্যাক কার, কার সার্ভিস, গ্রিন ট্যাক্সি ও প্রাইভেট কার, বাড়ী ও বিজনেস এর ইন্স্যুরেন্স করে থাকি অতি বিশ্বস্ততার সাথে ও সহজ কিস্তিতে। তাছাড়া কম পেমেন্টে সকল টিএলসি ইন্স্যুরেন্স নবায়ন সেবা প্রদানে সহায়তার পাশাপাশি লাইবেলিটি ও ফুল কাভারেজে সহায়তা দিচ্ছি। এছাড়াও ৬ ঘন্টার ডিডিসি ক্লাস ও মেডিকেইড জব প্রদানে আমরা সহায়তা করে থাকি।

জনাব আলী জানালেন, ‘গ্রাহকরাই এই প্রতিষ্ঠানের প্রাণ, তাই তাদের সন্তুষ্টিই আমার বড় পাওনা। আমাদের সকল কর্মীই যথেষ্ট অভিজ্ঞ ও গ্রাহক সেবা প্রদানে আন্তরিক।

তিনি ক্যাব চালকদের উদ্দেশ্যে বলেন, ‘আমি সকল ক্যাব ড্রাইভারভাইদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, কঠিন কর্মব্যস্ততার মাধ্যমে নিউইয়র্ক সিটির বø্যাক কার, গ্রিন ট্যাক্সি, ইয়োলো ট্যাক্সি চালকরা সিটিকে চলমান রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তাদের প্রতি রইল আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা। প্রতিবছরের মত এবারও সকল ট্যাক্সি চালকদের ইন্স্যুরেন্স নবায়ন করার সর্বশেষ সময় ১ মার্চ। তাই গাড়ির ইন্স্যুরেন্স সক্রান্ত ব্যাপারে আমাদেও যে কোন সাহায্য-সহযোগিতা তারা গ্রহণ করতে পারেন। আমরা কম ডাউন পেমেন্টে সহজেই তাদেও কাজটি হাতে হাতে করে দিচ্ছি। আমরা আপনাদের সাধ্যমত আন্তরিক সেবা প্রদানের প্রতিশ্রæতি দিচ্ছি।

এই বিষয়ে আরে বিস্তারিত জানতে যে কেউ যোগাযোগ করতে পারেন ৭১৮-৪৭২-৯৮০০ নাম্বারে, ফ্যাক্স করতে পারেন ৭১৮-৪৭২-৯৮০১ নাম্বারে, চাইলে ই মেইল করতে পারেন বীরঃপধৎংবৎারপবহুপ@মসধরষ.পড়স অথবা ধঢ়ড়ষষড়নৎড়শবৎধমবরহপ@মসধরষ.পড়স আইডিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here