বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
365

নিউইয়র্ক: ৩১ ডিসেম্বর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের মেজবান রেষ্টুরেন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্রের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক এর সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময় সভা মূলত জাতীয়তাবাদী ফোরামের পূর্ণাঙ্গ কমিটি চুড়ান্ত করা হয়।

মতবিনিময় সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মিথ্যা মামলায় হয়রানী করার বিষয়ে তীব্র প্রতিবাদ জানানোসহ অবিলম্বে জিয়া পরিবার তথা দলের নেতাকর্মীদের উপর মিথ্যা মামলায় সরকারের জেল জুলুম হুলিয়া বন্দের আহবান জানানো হয়।

সভায় ফোরামের অনান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন,সাবেক সভাপতি ড.নুরুল আমিন পলাশ,সাবেক প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, সাবেক প্রধান উপদেষ্টা,ফারুক হোসেন মজুমদার, সাবেক সাধারন সম্পাদক ছাইদুর খান ডিউক, সদ্য বিদায়ী সভাপতি নাছিম আহমেদ, সদ্য বিদায়ী সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মুকুল,নতুন কমিটির প্রধান উপদেষ্টা এটিত্রম হেলালুর রহমান হেলাল, বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি শেখ হায়দার আলী, বর্তমান কমিটির সিনিয়র জয়েন্ট সেক্রেটারি মোতাহার হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও আইন বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস ছোটন।

সভার শেষ পর্যায়ে সংগঠনের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন পূর্ণাঙ্গ কমিটির খসড়া সবাইকে পাঠ করে শোনান।

পরিশেষে সংগঠনের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক এই কনকনে শীতের মধ্যে কষ্ট করে মতবিনিময় সভায় উপস্থিত হবার জন্য সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। তিনি সকলকে ২০১৮ সালের আগাম শুভ কামনা জানিয়ে এবং ভবিষ্যতে সংগঠনকে আরো গতিশীল করতে সকলের প্রতি উদাত্ত আহবান রেখে মতবিনিময় সভা শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here