খান’স টিউটোরিয়ালের ইনস্ট্রাক্টর, ম্যানেজার ও ডিরেক্টদের সম্মানে হলিডে পার্টি স¤পন্ন

0
113

প্রবাস রিপোর্ট: নিউইয়র্ক কমিউনিটির শীর্ষস্থানীয় টিউটোরিং প্রতিষ্ঠান খান’স টিউটোরিয়াল ২০১৭ সালের বিদায় লগ্নে তাদের ইনস্ট্রাক্টর, ম্যানেজার ও ডিরেক্টদের নিয়ে জাকজমকপূর্ণ হলিডে পার্টি আয়োজন করেছিল।এই অনুষ্ঠানে সিটির বিভিন্ন এলাকায় অবস্থিত খান’স টিউটোরিয়ালের ১১টি শাখার ইনস্ট্রাক্টর, ম্যানেজার ও ডিরেক্টরসহ কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নিয়েছিলেন।

অনুষ্ঠানে খান’স টিউটোরিয়ালের সিইও ডা: ইভান খান ২০১৭ সালে তাদের প্রতিষ্ঠানের সফলতা নিয়ে বিশদ আলোচনা করেন। তিনি বলেন, ২০১৭ সালে এসএইচএসএটি পরীক্ষায় ৩৯৪ জন শিক্ষার্থী স্পেশালাইজড হাইস্কুলে ভর্তির সুযোগ পেয়েছে, ৭২০ জন শিক্ষার্থী তাদের কমন কোর পরীক্ষায় ৪/৪ এস পেয়েছে এবং ৩৭৩ জন সেট শিক্ষার্থী হাইস্কোর করেছেন।

ডা:ইভান খান আরও বলেন,নিউইয়র্ক সিটির ১১টি স্থানে বর্তমানে খান’স টিউটোরিয়ালের শাখা রয়েছে এবং এবছরই খান’স টিউটোরিয়ালের সানিসাইড শাখা যাত্রা শুরু করেছে। এসব শাখাগুলো সিটির নিম্নবিত্ত ইমিগ্রান্ট পরিবারের মেধাবী ছাত্র-ছাত্রীদের মেধার বিকাশে সব রকম সহযোগিতা করে আসছে।

উল্লেখ্য,খান’স টিউটোরিয়াল ১৯৯৪ সাল থেকে ঐসব পরিবারের ছাত্রছাত্রীদের সহযোগিতা করে আসছে এবং এ পর্যন্ত ২৬১৫ জন ছাত্রছাত্রী নিউইয়র্ক এর স্পেশালাইজড হাইস্কুলে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে।

তিনি বলেন, খান’স টিউটোরিয়ালের সকল ইনস্ট্রাক্টর, ম্যানেজার ও ডিরেক্টরসহ কর্মকর্তা ও কর্মচারঅদের অক্লান্ত পরিশ্রমে এই সফলতা সম্ভব হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here