ব্রুকলীনে আব্দুল্লাহ হালাল চাইনিজের শুভযাত্রা

0
338

 

নিউইয়র্ক: বাংলাদেশী অধ্যূসিত সিটির ব্রুকলীনে দীর্ঘদিনের একটি প্রত্যাশার প্রতিফলন ঘটেছে গত বুধবার।চার্চ ম্যাকডোনাল্ড এলাকায়আব্দুল্লাহ হালাল চাইনিজ রেস্টুরেন্ট চালুর মধ্য দিয়ে এই অভাব দুর করলো আব্দুুল্লাহ সুইটস।

প্রবাসী বাংলাদেশীদের কাছে অত্যন্ত সুপরিচিতআব্দুুল্লাহ সুইটস এর কর্ণাধার সুলতান আহমেদ এবং সুলতান মনি দম্পতির একান্ত আগ্রহে পবিত্র ঈদুল আযহার আমেজে এই রেস্টুরেন্ট চালু হলো। প্রতিষ্ঠানটি চালু করতে পেরে সুলতানমনি দম্পতি খুবই আনন্দিত। তারা বলেন, আমাদের প্রতিষ্ঠানআব্দুুল্লাহ সুইটস যেমন সলের কাছে প্রিয় প্রতিষ্ঠান হিসাবে স্বীকুতি পেয়েছে আমরা আশাআব্দুল্লাহ হালাল চাইনিজ রেস্টুরেন্ট তেম সকলের প্রিয় রেস্টুরেন্ট হবে। ব্রুকলিনে দীর্ঘদিন ধরে একটি পাইনিজ রেস্টুরেন্টের চাহিদা রয়েছে। এই চাহিদা পুরণ করতে পেরে আমরা আনন্দিত।

উদ্বোধন উপলক্ষেআব্দুল্লাহ হালাল চাইনিজ রেস্টুরেন্টএর সব আইটেমেই বিশেষ ডিসকাউন্ট দেয়ার কথাও জানালেন সুলতান। স্যুপ থেকে ভেজিটেবল ফ্রাইড রাইস, চিকেন, ফিশ, বিফ, সীফুড থেকে স্পেশাল ডিশের আয়োজন থাকছে নতুন রেস্টুরেন্টে। সেরা শেফের নিমন্ত্রনে এই চাইনিজ রেস্টুরেস্টে একবার খেলে বারবার আসতে হবে। আব্দুল্লাহর রসগোল্লার মতই এই চাইনিজ সমগ্র কম্যুনিটিতে ইতিমধ্যেই সারা ফেলেছে। ক্যাটারিং ফ্রি পাশাপাশি উদ্বোধন উপলক্ষে থাকছে মাসব্যাপী ডিসকাউন্ট।

এছাড়া, যারা রেস্টুরেন্টে খাবেন, তাদের জন্যে পাবেন বিশেষ সুবিধা। নীচ তলায় ৫০/৬০ জনের পার্টির ব্যবস্থাও আছে। ঘরোয়া পরিবেশে তৃপ্তিদায়ক খাবার সরবরাহকেই প্রাধান্য দিচ্ছে এই চাইনিজ রেস্টুরেন্ট।একইসাথে বাঙালী স্বাদে সকল আয়োজন থাকবে প্রতিটি খাবারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here