অবহেলিতদের জন্যে বিত্তবানদের এগিয়ে আসতে হবে: আলহাজ্ব রফিক উদ্দিন ভূইয়া

0
315

নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা’র সংবর্ধনা সভা

প্রবাস রিপোর্ট: আল্লাহ অনেককেই অর্থ দিয়েছেন,তাই বিত্তবানদের সমাজের অবহেলিত ব্যক্তির সহায়তায় এগিয়ে আসা উচিত। মানুষ মানুষের জন্যে -এ বিশ্বাস নিয়ে সকলে এগিয়ে আসলে সমাজ ও দেশবাসী উপকৃত হবে। নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইন্ক এর আয়োজনে এক সংবর্ধনা সভায় উপরোক্ত কথাসমূহ বলেছেন নারায়ণগঞ্জের কৃতি সন্তান এবং বাংলাদেশের লায়ন্স ডিস্ট্রিক্ট ডিষ্ট্রিক্ট ৩১৫ এ২ এর সাবেক গভর্ণর লায়ন আলহাজ্ব রফিক উদ্দিন ভূইয়া।

গত সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটস্থ পালকি পার্টি সেন্টারে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেছেন সমিতির সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম। সভার কার্যক্রম পরিচালনা করেছেন মির্জা ফরিদ ও লায়ন মোহাম্মদ সাঈদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব রফিক উদ্দিন ভূইয়াকে নারায়ণগঞ্জ জেলা সমিতির পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সম্মাননা তুলে দেন সমিতির সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম ও সমিতির সাবেক সভাপতি লায়ন আলহাজ্ব মতিউর রহমান।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রফিক উদ্দিন ভূইয়া আরো বলেন, আমাদের চিত্তকে ঠিক রাখতে আনন্দ করতে হবে। সেইসাথে উত্তম মানষিকতা দিয়ে এলাকা বা সমাজের জন্যে কাজ করে যেতে হবে। ভালো কাজের পুরস্কার ইহজগতে এবং পরকালেও পাওয়া যাবে।
তিনি নারায়ণগঞ্জে কোন প্রকল্প বা কর্মসূচি বাস্তবায়নে সমিতিকে যে কোন সহায়তা দিতে প্রস্তুত থাকবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠান মঞ্চে আসীন থেকে বক্তব্য রাখেন সাবেক লায়ন্স ড্রিস্টিক গর্ভনর লায়ন মিজানুর রহমান ভূইয়া,সমিতির সাবেক সভাপতি লায়ন আলহাজ্ব মতিউর রহমান,নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সিনিয়র সহসভাপতি লায়ন মোহাম্মদ সাঈদ ও সমিতির সাধারণ সম্পাদক মির্জা ফরিদ।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়নগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, সাবেক সভাপতি আসাদুল বারী আসাদ, সাবেক সভাপতি মোহাম্মদ মুজিবর, সাবেক সভাপতি সামছুল আলম লিটন, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সেক্রেটারী লায়ন আসেফ বারী টুটুল ও লায়ন্স ক্লাবের কোষাধ্যক্ষ লায়ন একেএমএ রশিদ ।
স্বল্প সময়ের নোটিশে আয়োজিত মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ প্রবাসী বিপুল সংখ্যক নারী-পুরুষগণ উপস্থিত হয়েছিলেন। বিশিষ্ট ব্যক্তিবর্গের মাঝে ছিলেন, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন শাহ নেওয়াজ, সাবেক লিও ও কমিউনিটি এক্টিভিষ্ট আনিসুল কবীর জাসির,সমিতির সাবেক সাধারণ সম্পাদক গোলাম হোসেন, হুমায়ুন কবির তুহিন, ফয়সাল হক দোলন, হাবিবুর রহমান, মসিউর রহমান তুহিন, মোস্তফা জামান শামীম, আয়েশা আক্তার লিলি, সোহেল আহমেদ, আঃ আউয়াল, আনিসুর রহমান,খালেদ আক্তার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here