শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস নিউইয়র্কের বার্ষিক বনভোজন

0
225

 

নিউইয়র্ক: ¯িœগ্ধ ছায়াঘেরা মনোরম পরিবেশে নিউইয়র্কের অদূরে ওয়েস্টচেষ্টার কাউন্টির প্লেন আইল্যান্ড পার্কে শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের উৎসবমুখর বনভোজন অনুষ্ঠিত হয়েছে। এই বার্ষিক বনভোজন ছিল প্রাণবন্ত। নির্ধারিত সময় মোতাবেক সকাল ৮টা ৩০ মিনিটে জ্যাকসন হাইটসে ৭৩ স্ট্রিট থেকে বাস ছাড়া হয়। বাসের মধ্যে চলে বিভিন্ন ধরনের কৌতুক পরিবেশন। বাসে প্রিমিয়াম সুইটস জ্যাকসন হাইটসের তৈরী গরম গরম নাশতা সবাইকে প্রান চঞ্জল করে তোলে।

পার্কে পৌঁছা মাত্রই তরমুজ বিতরন শুরু। উষ্ণ আমেজে গ্রেন আইল্যান্ড পার্ক শাপলা সদস্যদের কলকাকলীতে মেতে ওঠে। একে একে বিভিন্ন কর্মসূচির মধ্যে অন্যতম ক্রীড়া ও সাংস্কৃতিক পর্বেও ছেলেদের দৌড় ০-৫ ছেলেদের দৌড়, ৬-৮ ছেলেদেও দৌড়, ১৮ বছরের বেশী বয়সী ছেলেদের দৌড়। মেয়েদের ০-৫ বছর, ৬-৮ বছরও  ৯-১২ মেয়েদের দৌড়। ১৩-১৭ মার্বেল চামচ দৌড়। সবশেষে মহিলাদের হাড়িভাঙ্গা বালিশ খেলা অনুষ্ঠিত হয়।

র‌্যাফেল ড্র প্রথম পুরস্কার স্বর্ণের গয়না সেট সৌজন্যে মো. এন মজুমদার এলএলবি মাস্টার্স ডবল। দ্বিতীয় পুরস্কার ৫০ ইঞ্চি টিভি সৌজন্যে মাহবুবর রহমান বিশিষ্ট ব্যবসায়ী, তৃতীয় পুরস্কার ল্যাটপট সৌজন্যে এটর্নী মঈন চৌধুরী। আরো নগদ টাকা দিয়ে সাহায্য করেছেন তাদের মধ্যে অন্যতম ডা. নীর এন কম নাইম জ্যামাইকা সেন্টার ফর মেডিসিন অ্যান্ড রিহাবিলেটেশন, রুহুল আমিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি, ফারুক হোসেন মজুমদার, শাহ নেওয়াজ সিইও এন ওয়াই ইন্সুরেন্স, আজাদ বাকের সদস্য বাংলাদেশ  সোসাইটি ইনক হাটবাজার গ্রোসারী জ্যাকসন হাইটস, দুলাল বেহেদু সাধারণ সম্পাদক ঢাকা দোহার সমিতি যুক্তরাষ্ট্র।

সসদ্যদের মধ্যে স্পন্সর করেছেন এ কে এম কামাল উদ্দিন খান, মুহাম্মদ এফ যাহের, নুরুল হাসান,আমিনুল ইসলাম চৌধুরী, মো: মোস্তফা বিয়ান, মো. হোসাইন বিপ্লব, শাখাওয়াত হোসেন শেখ আরিফ, কবীর আলী ও মো.আমিন। পুরস্কার প্রদানে প্রধান অতিথি ছিলেন, এন মজুমদার, পিকনিক স্পটে উপাস্থিত হন এবং সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সভাপতি নুরুল হাসান তার দীর্ঘ বক্তৃতার মাধ্যমে যারা বনভোজন বাস্তবায়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম  করেছেন তাদেরকে সবার সামনে এনে শুভেচ্ছা, ধন্যবাদ জানান এবং পরবর্তী কমিটিকে আরো ভালো করার জন্য অনুরোধজানান। র‌্যাফেল ড্রতে ছিলেন মো. মিজানুর রহমান এবং  সহযোগিতায় মো. এফ ফখর এবং মো.আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here