উৎসবডটকম-এর সাফল্যে নতুন সংযোজন: উৎসব কুরিয়ার সার্ভিস-এর যাত্রা শুরু

0
729

 

প্রবাস রিপোর্ট : প্রবাসী বাংলাদেশী মালিকানায় অন্যতম সফল প্রতিষ্ঠান উৎসবডটকম। এই প্রতিষ্ঠানের সাফল্যের ধারায় নতুন সেবা ’উৎসব কুরিয়ার সার্ভিস’ চালু করেছে। প্রিয়জনকে উপহার পাঠানোর জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রিয় এই প্রতিষ্ঠানের মাধ্যমে তারা প্রবাসীদের সেবার ধারায় উৎসব কুরিয়ার সার্ভিস সংযোজন করল। এখন থেকে প্রবাসী বাংলাদেশীরা উৎসব কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সকল প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্টস,মোবাইল ফোন, ইলেকট্রনিক্স সরঞ্জামাদি, ঔষধসহ নানা পণ্য সামগ্রী সহজেই তাদের নিকটজনের কাছে পাঠাতে পারবেন।

 

এই প্রসঙ্গে উৎসবডটকম এবং উৎসব কুরিয়ার সার্ভিসের স্বত্ত্বাধিকারী রায়হান জামান জানান,গ্রাহকদের জন্য সেবা বাড়ানোর লক্ষে উৎসব কুরিয়ার সার্ভিসের যাত্রা শুরু হয়েছে। উৎসব কুরিয়ার সার্ভিসের রয়েছে পিকআপ এবং ড্রপ অফ এর ব্যবস্থা। আর রয়েছে সপ্তাহে ৭ দিন ও চব্বিশ ঘন্টা পরিসেবা।

তিনি বলেন, উৎসব কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরণযোগ্য সকল পণ্য বীমাকৃত। এছাড়া পাঠানোর খরচ খুব-ই কম। উৎসব কুরিয়ার সার্ভিস যে কোনো পণ্য সরবরাহে ৩০ দিনের গ্যারেন্টি দেবে। প্রতি পাউন্ড পণ্য পাঠানোর সেবা মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ ডলার। প্রতিটি সেল ফোন পাঠানোর সেবা মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ ডলার, ল্যাপটপ পাঠানোর খরচ ৭৫ ডলার, সাধারণ ডকুমেন্ট পাঠানোর খরচ ২০ ডলার। হোম ডেলিভারির জন্য সংযোজিত ৫ ডলার  এবং বাংলাদেশের যে কোনো স্থানে পণ্য পৌঁছে দেয়ার সেবা হিসেবে ২০ ডলার ধার্য্য করা হয়েছে।

রায়হান জামান আরো জানান, আগামীতে বাংলাদেশ থেকে পণ্য উত্তর আমেরিকা এবং পৃথিবীর অন্যান্য দেশেও উৎসব কুরিয়ার সার্ভিস-এর মাধ্যমে পণ্য পাঠানো যাবে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে বলা হয়েছে এই নম্বরে – ৫১৬-৫০৮-৬৬৯৮ অথবা ৩৪৭-৬৬১-৮৯৭০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here